আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

ভুরুঙ্গামারীতে গরু চুরি করে জনতার হাতে আটক

কুড়িগ্রাম  প্রতিনিধিঃ

ভুরুঙ্গামারী উপজেলা পাথরডুবি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে আব্দুল মজিদ এর বাড়ি থেকে গতরাত্রে একটি গরুর চুরি হয় অনেক খোঁজাখুঁজির পর পাইকেরছড়া ইউনিয়নের বিসমিল্লা বাজার এলাকা থেকে  মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর) সকালে গরু সহ চোরকে আটক করে স্থানীয় জনতা।

আটক কৃত ব‍্যক্তি পাথরডুবি ইউনিয়নের আনোয়ার হোসেনের ছেলে মোঃ সোহাগ (২২)।

গরুর মালিক আব্দুল মজিদ এর ভাতিজা মোঃ আব্দুল খালেক বলেন আমার চাচা দীর্ঘদিন থেকে ঢাকায় কাজ করে আমার চাচী বাড়িতে সংসার দেখাশোনা ও গরু ছাগল পালন করে গত রাত্রে ২:০০ টার দিকে আমার চাচী উঠে গোয়াল ঘরে গরুর খোঁজ নেওয়ার জন্য যায় গোয়াল ঘরে গরু দেখতে না পেয়ে সে চিৎকার করে।

আমরা এগিয়ে এসে দেখি তার গরুটি চুরি হয়ে গেছে।পরে আমাদের বিভিন্ন জায়গায় আত্মীয়-স্বজন কে ফোন দিয়ে বিষয়টি খোঁজখবর নিতে বলি এবং আমরা নিজে বিভিন্ন জায়গায় খোঁজখবর নিতে থাকি আজ সকালে সাতটার দিকে সংবাদ পাই পাইকেরছড়া ১ নং ওয়ার্ডে একটি গরু সহ চোরকে আটক করা হয়েছে। আমরা এখানে এসে দেখতে পাই সেই গরুটি আমাদের।

পাইকেরছড়া ১নং ওয়ার্ডের বাসিন্দা আবেদ আলী বলেন আজ সকালে বিসমিল্লাহ বাজার এলাকায় একটি সুপারি গাছের সাথে লাল রঙের একটি গরু বেঁধে রেখে পাশে একটি ছেলেকে ঘুমিয়ে থাকতে দেখা যায়, বিষয়টি সন্দেহ হলে এলাকার লোকজন গরু সহ লোকটিকে আটক করে স্থানীয় মেম্বারকে খবর দেয়।

পাইকেরছড়া ১ নং ওয়ার্ডের মেম্বার আবু সায়াদাত মোঃ বজলুর রহমান বলেন আটক কৃত গরু সহ চোর কে আমার বাড়িতে নিয়ে আসা হয়। পাথরডুবি চ‍েয়ারম‍্যানের সাথে কথা বলে সংশ্লিষ্ট মেম্বার মোকাদ্দেস হোসেনের জিম্মায় গরু এবং আটক কৃত ব‍্যক্তি কে পাথরডুবি ইউনিয়ন পরিষদে পাঠানো হয়।

পাথরডুবি ইউপি চেয়ারম্যান আব্দুস সবুর এর সাথে মোবাইলে জানতে চাইলে তিনি বলেন গরু সহ এক ব‍্যক্তিকে আটক করে পরিষদে নিয়ে আসা হয়েছে।

ভুরুঙ্গামারী থানা অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ